ব্লগিং করে সব স্বপ্ন পূরণ করুন

আপনি যখন ব্লগিং করে বাড়িতে বসেই সব স্বপ্ন পূরণ করতে পারবেন তখন কেন অন্যের দরজায় গিয়ে কাজ খুঁজবেন ? ব্লগিং করুন রাজার মতো থাকুন।
ব্লগিং থেকে ইনকাম

আজকের নিজের ব্লগ সাইট শুরু করুণ

হ্যাঁ আপনি নিজের একটি বাংলা ব্লগ দিয়েই সব স্বপ্ন পূরণ করতে পারবেন। আপনার মাথার উপর আপনার কোনও বস থাকবে না। আপনার যখন ইচ্ছে হবে কাজ করবেন। যখন ইচ্ছে হবে না, কাজ করবেন না।
ভারতে এমন অনেক ব্লগার আছেন যারা ঘরে বসেই লাখ লাখ টাকা ইনকাম করেন। চলুন তাদের সঙ্গে পরিচয় করা যাক।
কিন্তু মনে রাখবে,ব্লগিং শুধু ইনকাম করার জন্যই নয় ব্লগিং হল নিজের জানা বিষয় অন্যকে জানানোর জন্য শেখানোর জন্য। সকলকে সঠিক পথ দেখানোর জন্য।

Indian top 10 blogger today

উপরের ছবি অনুসারে লিস্ট করা হল।

Amit Agarwal এর ব্লগের নাম Labnol. উনার ব্লগে প্রতিমাস ৩০০০০০০ (৩০ লাখ) পেজ ভিউ হয়। উনার মাসে ইনকাম $২৫০০০-$৫০০০০ টাকা।

Pritam Nagrale এর ব্লগের নাম Moneyconnexion. উনার প্রতিমাসে পেজ ভিউ হয় ১৫ লাখ। উনার ব্লগের ইনকাম যথেষ্ট বেশি, উনি নিজেই জানিয়েছেন উনি উনার ব্লগ থেকে ১ মিলিয়ন ডলার আজ পর্যন্ত ইনকাম করেছেন।

Harsh Agarwal ব্লগিং দুনিয়ায় মোটামুটি সবার পরিচিত মুখ। সারা দুনিয়ার সেরা সেরা ব্লগারদের ভেতর উনার নাম সম্মানের সঙ্গে প্রথম সারিতে নেওয়া হয়। উনার ব্লগ ShoutMeLoud প্রতিমাসে ১০ লাখ পেজ ভিউ পায়। ইনকার ২০০০০-৪৫০০০০ ডলার।
  

ভারতের সেরা মহিলা ব্লগার Shradha Sharma যার ব্লগের নাম SourStory. শ্রদ্ধা সর্মার প্রতিমাসে পেজ ভিউ ১০ লাখের সমান। উনার ইনকার ২০০০০$+ 

৫৭ বছর বয়সী এই ভদ্রলোক Anand khanse যার ব্লগের নাম thewindowsclub. উনার ব্লগের পেজ ভিউ প্রতিমাসে ১০ লাখের সমান। উনি ইনকাম করেন ২০০০০$ প্রতিমাসে।

হ্যাঁ ইনি বাঙালি। এবং সেরার সেরা বাঙালি ব্লগার। আভিজীৎ মুখার্জির ব্লগ গাইডিংটেক ব্লগে প্রতিমাসে পেজ ভিউ ১০ লাখের বেশি। এবং উনার ইনকাম ১৫০০০$ প্রতিমাসে।

হ্যাঁ ইনিও মহিলা। এবং এনার pinkvilla ব্লগে প্রতিমাসে পেজ ভিউ হয় ৫ কোটি 🤔 হ্যাঁ সত্যিই মাথা খারাপ করে দেওয়ার মতো ব্লগ। ইনার ইনকাম পেজ ভিউ এর তুলনায় অনেক কম। কারন ব্লগটি টেকনিক্যাল লাইনের নয়। নন্দিনী সেনরয় এর ব্লগের মাসে ইনকাম ১৫০০০$
  

আরুন বাবুর ব্লগে প্রতিমাস যা ভিজিটর আসে তার অনুসারে উনার ইনকাম অনেক বেশি। তারক.ইন ব্লগে প্রতিমাসে ভিজিটর ২ লাখের মতো। কিন্তু ইনকাম ১৫০০০০$

Aseem Kishore (OnlineTechTips)

মাসে পেজ ভিউ ২ লাখের কাছাকাছি ইনকাম ১২০০০০$

মাসে পেজ ভিউ ১ লাখের বেশি। ইনকাম ১০০০০$
আপনি শুনলে হয়তো অবাক হবেন আমাদের দেশেই এমন অনেক কম বয়সের ব্লগার বা ইউটিউবার আছে যারা মাসে লাখ টাকার বেশি ইনকাম করে।
Your blogging dream by Chupu

How to start a Bangla blog 

আপনি চাইলে আজকেই একটা বাংলা ব্লগ বানিয়ে নিতে পারবেন। 
আপনার যদি লিখতে ভাললাগে তাহলেই আপনি একদিন সাফল্য অবশ্যই পাবেন। ব্লগিং এর নিয়ম ব্লগিং করতে করতেই শিখতে পারবেন।
আপনি যদি নিজে কিছু করার স্বপ্ন দেখেন তাহলে ব্লগিং হচ্ছে সেরা সেরা অনলাইন ইনকামের মাধ্যম। 


Post a Comment

0 Comments