About me

About this BLOGGER admin, Bappaditya Mukhopadhyay

Bappaditya Mukhopadhyay

Bappaditya Mukhopadhyay 

বাপ্পাদিত্য মুখোপাধ্যায় বাংলা সাহিত্যের একজন শক্তিশালী গল্পকার এবং উপন্যাসিক। শিক্ষকতার সঙ্গে সঙ্গে উনি সাহিত্যকেই জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন।
জীবনের নানান ডোরাকাটা দিনগুলোই বারংবার ফুটে ওঠে উনার লেখায়। লিখেছেন কেন প্রেম এর মতো বহুল জনপ্রিয় উপন্যাস। বাংলাদেশ থেকেও প্রকাশিত হয়েছে উনার রহস্য উপন্যাস, রহস্যময় মেরিন দ্বীপ। উনার প্রথম বইছিল কবিতার, একদিন কলকাতা । এর পরেই প্রকাশ পেয়েছিল কেন প্রেম উপন্যাস। ইউ.কে থেকে তারপর প্রকাশ পায় বিষাক্ত সব গল্পের বইটি। এর পর আসে আরেক বিখ্যাত গল্পের সংকলন, শয়তানের মুখোশ। এরপর প্রকাশ পায় রহস্যময় মেরিন দ্বীপ।
বর্তমানে বাপ্পাদিত্য মুখোপাধ্যায় আনন্দবাজার সহ সব ধরনের ছোটবড় পত্র পত্রিকায় লিখছেন। সম্পাদনা করছেন ফেসবুকের একাধিক জনপ্রিয় পেজ। জনপ্রিয়তা পেয়েছে উনার ওয়েবসাইট www.premergolpo.com
বাপ্পাদিত্য মুখোপাধ্যায় ১৯৮৭ সালের ৯ এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন বাঁকুড়া জেলার শিরপুরা নামক গ্রামের একদম সাদামাটা এক পরিবারে। উনার বাবা কল্যাণ মুখোপাধ্যায় ছিলেন বমফ্রন্টের একজন সক্রিয় কর্মি।
শুধুমাত্র একজন লেখক হিসেবেই নয় একজন ভাল মনের মানুষ ভাল শিক্ষক হিসেবেও অনেকের প্রিয়।

About this Blog Website

কেন Blogging করবেন, কিভাবে Blogging করবেন সেই নিয়েই এই ব্লগে আলোচনা করা হবে, শেখান হবে। আমাদের উদ্দেশ্য সকলকে সহজ ভাবে Blogging শেখানো। 

Bigrock domain latest offer